Android Apps


বিজ্ঞানের এই যুগে আজকে যখন যোগাযোগ ব্যবস্থা, মিডিয়ার ব্যাপক উন্নয়ন ঘটেছে, সেখানে বিশ্বের যেকোনও ঘটনা প্রচার হতে মাত্র কয়েক মিনিটের ব্যাপার মাত্র। তবে সমস্যা হল, যতই আধুনিকতা থাকুক না কেন, কিছু মিডিয়া আছে যারা আজও পর্যন্ত মিডিয়ার স্বাধীনতাকে মেনে নেয়নি, শুধুমাত্র তাদের কট্ররবাদী ধর্মীয় স্বার্থকে বাচাতে মিডিয়াকে যতখানি মিথ্যার কালী লাগানো যায় লাগিয়েছে এবং ভবিষ্যতেও লাগাবে।
চোখ খুলুন:
এই পোষ্টটির লক্ষ্য কোন জাতি, গোষ্ঠীর স্বার্থ রক্ষা নয়, বরং ১ম বিশ্বযুদ্ধ, ২য় বিশ্বযুদ্ধ, কোল্ডওয়ার বা স্নায়ুযুদ্ধ পরবর্তীতে যে একটা নতুন যুদ্ধ চলেছে তার ব্যাপারে সচেতন করাই এর লক্ষ্য। এই যুদ্ধটি ইতিমধ্যেই চলছে, কিন্তু কেউ ধরতে পারছেন না, এবং ভবিষ্যতে এর আকার আরো ব্যাপক হবে। সত্যের ঝান্ডাধারীদের ভূপাতিত করার সমস্ত আয়োজন করা হবে এবং এককভাবে কট্রর ধর্মীয় বিদ্বেষকে প্রয়োগ করা হবে। আমরা সংগৃহীত বইটির মাধ্যমে আপনাদেরকে সেই কূটকৌশলের কথা জানাতে চাই, যাতে আপনার সতর্ক হতে পারেন। সর্বপরী কথা, আপনি যে ধর্মের বা মাঝহাবেরই হন না কেন, হ্রদয়কে নিরপেক্ষ এবং প্রসস্ত রাখুন, আর সমসাময়িক বিশ্বের নানা ঘটনাকে মিলিয়ে দেখুন, তাহলেই বইটির কথা মিলে যাবে, ইনশাল্লাহ।
আমার পড়ার দরকার আছে কি?:
“আমি ভাই শান্তিবাদী মানুষ, আমার এসব পড়ে লাভ আছে কি?”
জবাব হল: আপনি আমি শান্তিবাদী হলেও ঠিকই রাতে দরজায় কিন্তু তালা লাগাতে ভুলিনা, কারন, চোর-ডাকাতেরা কিন্তু সুযোগ পেলে ছেড়ে কথা বলবে না। তদ্রুপ, তামাম বিশ্বে যারা একক কট্রর ধর্মীয় বিদ্বেষকে প্রয়োগের জন্য উঠেপড়ে লেগেছে তারা আপনার আমার শান্তীবাদের নীতিতে কিছুই আসে যায়না, চরম দিনে আপনি তাদের দলে না ভিড়লে আপনি নীপিড়নের স্বীকার হবেন।
বইটির প্রসংগ:
“আমি বাজারে ভিডিওতে দেখেছি দাজ্জাল হল বিমান, টিভি ইত্যাদি, কিন্ত বইটি বলছে সে মানুষ, বিষয়টি বুঝলাম না...” জবাব: আপনি যদি আল্লাহর রাসুল (সা:)কে মানেন, তাহলে তার হাদীছকে আপনাকে মানতেই হবে, আর সিহাহ সিত্তাহ (শ্রেষ্ঠ ছয়টি হাদীছ বই-বুখারী, মুসলিম, নাসাই, তিরমীয়ী, আবু দাউদ ইত্যাদি) এর প্রত্যেকটিতেই কোন সন্দেহ ছাড়াই নিরক্ঙুশভাবে বলা হয়েছে সে মানুষই হবে, এর প্রমানে সহীহ হাদীছই এত হবে যে লিখে পোষ্ট ভরিয়ে ফেলা যায়। অন্যদিকে বাজারে প্রচলিত ভিডিওতে যা বলা হয়েছে সেটা নির্ঘাতভাবে মিথ্যাচার ছাড়া আর কিছুই না, নেয়াহেত দুর্বল যুক্তি দিয়ে বিষয়টি নরম খুটিতে দাড় করারবার চেষ্টা ছাড়া আর কিছুই না।

***ডাউনলোড করুন : দাজ্জাল, কাল পতাকার চির শত্রু


 

:: Share on :




© বাংলাইন্টারনেট.কম | ২০০৮-২০১৬ | contact@banglainternet.com